এবার রাজের সঙ্গে জুটি বাঁধছেন শাকিবের প্রিয়তমা সিনেমার নায়িকা

বাংলাদেশী সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে প্রথম সিনেমাটিতেই বাজিমাত করেছিলেন কলকাতার টিভি সিরিয়াল অভিনেতী ইধিকা পাল । হিমেল আশরাফ পরিচালিত প্রিয়তমা এই সিনেমাটি বাংলাদেশ , ভারত এবং উত্তর আমেরিকাতে চলতি বছরই মুক্তি পেয়েছিল । এই সিনেমাটিতে তার প্রিয়তমা চরিত্রে অভিনয় বেশ প্রশংসাও লাভ করেছিল ।

সম্প্রতি জানা গিয়েছে আবারও তাকে ঢাকাই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে । তবে সেটা শাকিব খানের সাথে নয়, বরং আলোচিত চিত্রনায়ক শরীফুল রাজের বিপরীতে অভিনয় করবেন ইধিকা। সিনেমাটির নাম জানা গিয়েছে কবি ।

পড়তে পারেন: এবার হলিউডের নায়িকার কোর্টনি কফির সঙ্গে শুটিং শুরু হবে শাকিবের!

গত ১২ ডিসেম্বর (মঙ্গলবার ) এই অভিনেতী নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি তিনি লিখিছেন, ‘আমার পরবর্তী কাজ হবে শরীফুল রাজের সাথে। সিনেমাটি পরিচালনা করছেন ‘সত্তা’র পরিচালক হাসিবুর রেজা কল্লোল।

এ বিষয়ে এক গণমাধ্যমে ইধিকা পাল বলেন, নতুন টিম ও সহশিল্পীদের সঙ্গে কাজটা করছি। নতুন অভিজ্ঞতা হবে। আর কাজটি নিয়ে ভীষণ রোমাঞ্চিত আমি। এটি মন দিয়ে করার চেষ্টা করব। আরো জানা গিয়েছে, কলকাতা শহরকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ইধিকারে নতুন কবি সিনেমাটির গল্প ।

এতে অ্যাকশনও এবং প্রেম থাকবে। এই সিনেমাটিতে রাজ-ইধিকা ছাড়াও আরও অভিনয় করতে দেখা যাবে মিশা সওদাগর, কলকাতার খরাজ মুখার্জি, অনন্যা বিশ্বাস প্রমুখ এবং আরো অনেকে। খুব তাড়াতাড়ি কলকাতার নারায়ণ স্টুডিও এবং বিভিন্ন লোকেশনে এর শুটিং শুরু হবে। সিনেমাটি ২০২৪ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে ।

Leave a comment